BCS Computer City - IDB Bhaban, 8-A Rokeya Sharani, Dhaka 1207
Media Upload
05 April 2023     Technology

আইডিবিতে চলছে 'সিটি আইটি ঈদ উৎসব ২০২৩'

রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটি, আইডিবিতে ম্যানেজমেন্ট কমিটির উদ্যোগে শুরু হয়েছে সিটি আইটি ঈদ উৎসব ২০২৩। পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২ এপ্রিল থেকে শুরু হওয়া এ আয়োজন চলবে ২০ এপ্রিল পর্যন্ত।

৯ দিনের এই আয়োজনে বাংলাদেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড Acer, Tp link, Hp , Lenovo, Canon এবং Pantum অংশগ্রহণ করছে।

ক্রেতারা ল্যাপটপ ও ডেস্কটপ পিসিসহ অন্যান্য কম্পিউটার সামগ্রী কিনলেই পাচ্ছে আকর্ষণীয় উপহার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির সভাপতি এ এল মোজহার ইমাম চৌধুরী (পিনু), সহ-সভাপতি আকতার হোসেন খান, সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ জাহেদ আলী ভূঁইয়া, কোষাধ্যক্ষ আনোয়ারুর রহমান, কার্যকরী পরিষদের সদস্য ফজলুর বারী লিটন এবং রফিকুল ইসলাম, স্মার্ট টেকনোলজিস লিমিটেডের পরিচালক মুজাহিদ আল বেরুনী সুজন, এক্সেল টেকনোলজিস লিমিটেডের তুলসী কুমার সাহা, প্রবীর কুমার সাহা, গ্লোবাল ব্রান্ড প্রাঃ লিমিটেড এর মোঃ কামরুজ্জামান এবং আহ্বায়ক মোঃ জাহেদুল আলম ও ব্রান্ডের স্পন্সরবৃন্দ।উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটি আইডিবির ব্যবসায়ীগণ।

বিসিএস কম্পিউটার সিটির সভাপতি এ. এল. মোজহার ইমাম চৌধুরী (পিনু) বলেন, অনেক সময় ক্রেতারা তাদের ক্রয়কৃত পণ্যের সরাসরি ব্র্যান্ড থেকে সেবা নিতে চায়। এই বিবেচনায় সকল ব্র্যান্ডকে একসাথে করে গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে আমাদের এই প্রয়াস।

কমিটির সেক্রেটারি জেনারেল মোঃ মাহবুবুর রহমান বলেন, মার্কেটে ক্রেতা সন্তুষ্টির লক্ষ্যে সবসময় আমরা বিভিন্ন ধরনের আয়োজনের চেষ্টা করি।

সিটি আইটি ঈদ উৎসব ২০২৩- এর প্রধান সমন্বয়ক মোঃ জাহেদুল আলম বলেন, বিসিএস কম্পিউটার সিটি এদেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট এবং ৯৫ শতাংশ ডিস্ট্রিবিউটরের শোরুম এখানেই। তাই ক্রেতাদের পণ্যের সঠিক ও মানসম্মত সেবা প্রদানের লক্ষ্যেই আমাদের এই আয়োজন। 

উল্লেখ্য, সিটি আইটি ঈদ উৎসব ২০২৩ চলাকালে মার্কেটে ক্রেতা সাধারণের জন্য থাকবে সব ধরনের পণ্যের উপর বিশেষ মূল্যছাড় ও আকর্ষণীয় পুরস্কার।

Recent News